Sunday, March 25, 2012

Komolar little sister in bangla

কমলার ছোট বোন মুকু। আরো অনেক বছর পর এই মেয়েটাকে দেখেও আমার কামভাবজেগেছিল। তখন অবশ্য ওদের সাথে আমাদের সম্পর্ক খারাপ। কিন্তু মুক্তা আবারআমার প্রতি নমনীয়। ওদের প্রায় সবগুলো বোন কেন যেন আমার প্রতি দুর্বল ছিল।মিলিডিলিকিলি কমলা মুকু। এই পাঁচ বোনই কখনো না কখনো আমার সাথে লদকালদকি করার চেষ্টা করেছে। এদের মধ্যে কিলি আর ডিলির ব্যাপারে কখনো কামভাবজাগেনি। মুকুর ব্যাপারে জেগেছে একবার ছোটমামার বাসায় ওকে দেখি উন্নত যৌবনে।তখন ওর হঠাৎ করে গজানো বিশাল ভারী দুটো স্তনএক কেজি হবে একেকটা। ব্রাসাইজ ৩৬ এর উপরে ডি ডি। টাইট কামিজ পরে ভারী দুধের প্রদর্শনী করেছিল সেদিনআমার সামনে। দেখে আমি কল্পনায় সেট করলাম ওকে প্রথমবারের মতো। অনেক রাতচুদেছি কল্পনায়। সাধারনত এভাবেঃ
-
ভাইয়া আপনার সাথে আমার কিছু কথা আছে
-
গোপন কথা?
-
খুববসেন না এখানে
-
বসলাম
-
আরো কাছে
-
ভয় করে
-
ভয় কিসের, এখানে কেউ নেই
-
সেজন্যই তো
-
অবাক কান্ডআমি কী আপনাকে খেয়ে ফেলবো?
-
না, উল্টোটা
-
কী???? আপনার সাহস নাই আমি জানি
-
ভুল জানো
-
তাইদেখি কত সাহস
-
না থাকতুমি কান্নাকাটি করবে শেষে
-
ইশশ কতত শখআমি কাদবো না আপনি
-
তুমি কাদবে
কী করবেন আপনি
-
হাসবো
-
কচুআপনি একটা ভীতু। আচ্ছা আমি কী বেশী মোটা হয়ে গেছি
-
বলবো না
-
বলেন না!! প্লীজ ভাইয়া!!
-
তুমি অনেক সুন্দর হয়েছো
-
মুটকি হয়েছি
-
মোটেও নাবরং এভাবে বলিতোমার শরীরটা ভরাট হয়েছে। তোমার শরীরের দুটোখুব প্রয়োজনীয় অংশ সুন্দরতম হয়েছে।
-
কোন দুটোবলা যাবে না
-
অ্যাইবলেন না!! প্লীজ।
বলেই মুকু আমার গা ঘেষে এলোআমার ডানবাহুতে ওর নরম স্তনের স্পর্শ। একতালমাংস। কনুই দিয়ে হালকা গুতো দিলাম নরম স্তনে। হি হি করে হেসে উঠলো মুকু
-
এমনি বলবো নাধরে ধরে দেখে বলতে হবে
-
আচ্ছা ধরেন।
-
তোমার সবচেয়ে সুন্দর হলো তোমার বুক দুটোএত ভরাট বুক আমি আর দেখি নি।
-
যাহআপনি দুষ্টুমি করছেন
-
সত্যিকিন্তু আমার খুব ইচ্ছে করে ধরে দেখতে ওগুলো সত্যি নাকি ফোমের।
-
যাহফোমের হতে যাবে কেন,
-
তাহলে তুমি কী ফোমের ব্রা পরো?
-
নাআমি নীটের ব্রা পরিখুব পাতলা
-
দেখি একটুকামিজটা খোলো
-
আপনার মতলবটা কী
-
মতলব খুব সামান্যএকটু সত্যি যাচাই করা
-
আমার লজ্জা করে। ব্রা খুলতে পারবো না কিন্তু
-
আচ্ছা তোমার খুলতে হবে নাআমি খুলে নিচ্ছি।
-
যা দুষ্টু
-
ওয়াওতোমার এগুলো এত সুন্দর
আমি চোখ ফেরাতে পারলাম না ওর বাদামী সুন্দর ভারী দুটো নগ্ন স্তন থেকে। একটুঝুলে গেছে এই যা। আর দেরী না করে ঝাপিয়ে পড়লাম দুই হাতে। মর্দনচুম্বন চললোবন্য স্টাইলে। কামড়ে কামড়ে লাল করে দিলাম বোঠাগুলো। তারপর ফড়ফড় করেসালোয়ারের ফিতা ছিড়ে পুরো নেংটো করে ফেললাম ওকে। মুকু খুশীকিন্তু ভয় পাচ্ছে,ভাইয়া ব্যাথা দিবেন না কিন্তু। ব্যাথা পাবে না, তোমাকে কুকুরের ষ্টাইলে ঢোকাবো।উপুর হওপাছাটা তোলপেছন থেকে ঢোকাই। তারপর ডগি ষ্টাইলে চুদলাম ওকেঅনেক্ষন ধরে 

No comments:

Post a Comment